সুগার ড্যাডি কি? সুগার বেবি কি?

সুগার ড্যাডি কি? সুগার বেবি কি?

বুড়ো বয়সে ভীমরতি কথাটির সাথে সবাই পরিচিত আশাকরি। ভীমরতিতে আক্রান্ত অনেক বুড়ো চাচ্চুর তরুণী মেয়েদের সঙ্গ পেতে ইচ্ছে করে। যুবক বয়সে টাকার পেছনে ছুটে প্রচুর টাকা ইনকাম করলেও জীবনকে উপভোগ করতে পারেননি এমন লোকেরা বুড়ো বয়সে এসে বুঝতে পারে টাকাই সব নয় ভালোবাসারও দরকার আছে, তাই তারা সারাজীবন যে বিপুল অর্থ উপার্জন করেছে তা ব্যয় করতে শুরু করে।

আপনি আরও পড়তে পারেন…. এলএসডি LSD ভয়ঙ্কর মারণ নেশা

কিন্তু অর্থের বিনিময়ে সব কিছু ভোগ করা গেলেও তো যৌবন ফিরে পাওয়া সম্ভব নয়। কি আর করার, তাই বুড়ো কাক্কুরা মূল্যবান গিফট কিনে কচি বয়সি মেয়েদের দেয় আর তাদের কাছ থেকে সঙ্গ এবং ভালোবাসা কিনে নেয়। হুম!! দুধের সাধ ঘোলে মেটানো আরকি। এই ধরণের ধনি বুড়োদের সুগার ড্যাডি বলে। সঙ্গ আর ভালোবাসা বিক্রিকারী মেয়েদের বলে সুগার বেবি। তাহলে আসুন সুগার ড্যাডি সম্পর্কে বিস্তারিত জানি….. প্রথমে জানতে হবে সুগার বেবি সম্পর্কে

সুগার বেবি কি?

ইউরোপ ও আমেরিকায় ১৮ বছর বয়স পর্যন্ত বাচ্চারা বাবা-মায়ের তত্ত্বাবধানে থাকে। বাচ্চাদের ভরণ পোষনের দায়িত্ব বাবা-মা পালন করে। বাবা-মা দায়িত্ব পালনে অপারগ হলে সরকার দায়িত্ব নেয়। কিন্তু বয়স ১৮ হলে সব ফ্রি সার্ভিস বন্ধ নিজের উপার্জনে চলতে হয়।সাধারণ একটি বিষয়েও একটি ব্যাচেলর ডিগ্রী অর্জন করতে প্রায় ৬০/৭০ হাজার ডলার টিউশন ফি দিতে হয়।

সুগার-বেবি
সুগার-বেবি

প্রতিদিন কাজ, ক্লাস, হোমওয়ার্ক জমাদান–ঘুমের সময়ও বলতে গেলে হাতে থাকে না। তখন অনেক মেয়েই এই পরিশ্রমে হাঁপিয়ে উঠে আর পরিশ্রম করতে চায়না অর্থ উপার্জনের বিকল্প পথ খোঁজে মানে শর্টকাট রাস্তায় বড়লোক হওয়া।

এই শর্টকাট রাস্তা মোটেই সহজ নয়। অর্থের বিনিময়ে বিসর্জন দিতে হয় নিজের সময়, সঙ্গ, ভালোলাগা, যৌবন। তবে এখানে নিজে ইচ্ছে করলে যখন তখন কাজ ছেড়ে দেয়া যায়, কোন চুক্তি নেই আবার কোন বাধ্যবাধকতাও নেই।

নিজের বাবার বয়সী পুরুষদের সাথে দামী উপহার বা অর্থের বিনিময়ে নির্দিষ্ট সময় পর্যন্ত সময় কাটানো মেয়েদের বলে সুগার বেবি।

শুধু অর্থের অভাবে নয় অনেক মেয়ে দামী উপহার, অভিজাত লাইফ স্টাইল,আমোদ ফূর্তি এবং নতুন অভিজ্ঞতা অর্জনের জন্যেও সুগার বেবিতে পরিণত হয়। সুগার বেবি আইনগতভাবে স্বীকৃত। যদিও এটা একধরণের পতিতাবৃত্তি তবুও অনেকে এটাকে বৈধ কাজ হিসেবেই মনে করে। মানে সিরাপের বোতলে মদ আরকি!!!!

সুগার ড্যাডি কি?

বিরাট বিত্তবান মাঝবয়সী বা বয়স্ক পুরুষ অর্থের বিনিময়ে তরুণী মেয়েদের সঙ্গী হিসেবে ভাড়া করে এবং তাদের সাথে সময় কাটায় এদেরকে বলে সুগার ড্যাডি।

সুগার ড্যাডি শব্দের উৎপত্তি

উনিশ শতকের মাঝামাঝি থেকে ‘সুগার’ শব্দটি অঢেল কাচা টাকা এবং বিলাসিতার জন্য ব্যয় করা টাকা বুঝাতে ব্যবহৃত হতো। অন্যদিকে স্বামী ও স্ত্রীর মধ্যে বিরাজমান মধুর সম্পর্ক বুঝাতেও সুগার শব্দ ব্যবহার করা হয়।ষোড়শ শতাব্দীতে পতিতাপল্লিতে পতিতা ভাড়া করতে আসা বুড়ো খদ্দের কে ‘ড্যাডি’ বলে গালি দিতো।

Adolph Spreckels ছিলেন আমেরিকার একজন বিখ্যাত ধনি ব্যাক্তি। তিনি সেসময়ে বিখ্যাত ক্যান্ডি প্রস্তুতকারী ‘Spreckels Sugar Company’ র মালিক ছিলেন।সেসময় এই সুগার কম্পানি পশ্চিম অঞ্চল থেকে শুরু করে হাওয়াই দ্বীপপুঞ্জ পর্যন্ত সুনামের সাথে পরিচিত ছিলো।

১৯০৮ সালে Adolph Spreckels তার চেয়ে 24 বছরের কম বয়সী এক মেয়ে Alma de Bretteville এর প্রমে পরেন এবং বিয়ে করেন।

Alma-de-Bretteville-আসল-সুগার-বেবি
Alma-de-Bretteville-আসল-সুগার-বেবি

Alma de Bretteville তার স্বামীকে আদর করে ডেকেছিলেন “সুগার ড্যাডি” কারণ তার স্বামী Adolph Spreckels ছেলেন মিষ্টান্ন বা ক্যান্ডি সম্রাট এবং বাবার বয়সী। সেই থেকে “সুগার ড্যাডি” শব্দটি বিখ্যাত হয়ে যায় এবং জনগনের মুখেমুখে রটে যায় যা আজও চলমান।

Adlof-sprekels-আসল-সুগার-ড্যাডি
Adlof-sprekels-আসল-সুগার-ড্যাডি

নিউইয়র্ক এর একটি বিখ্যাত পত্রিকা Syracuse Herald এ ১৯২৩ সালে “Fat Anna’s Future” নামে একটি ধারাবাহিক গল্প ছাপা হতো । এই গল্পের একটি ধারাবাহিক পর্বে ১ম “সুগার ড্যাডি” শব্দটি ব্যবহার করা হয়। সেই থেকে এই শব্দটি আরো জনপ্রীয়তা পায়।

বর্তমানে ২০ শতকেও বয়ষ্ক ধনীব্যক্তি কমবয়সী মেয়েকে বিয়ে করলে ঐ দম্পতির বয়সের পার্থক্য বুঝাতে মেয়েটির স্বামীকে তার বন্ধুরা মজা করে ‘ড্যাডি’ বলে। প্রাচীন আমলের সুগার ড্যাডিরা ভালো ছিলো কারণ তারা কম বয়সী মেয়েদের বিয়ে করে সংসার করতো।

কিন্তু হালআমলের সুগার ড্যাডিরা বেশ দুষ্টু এরা চিনির মত টাকা ছড়ায় আর সেই চিনি বা সুগারের লোভে কচি বয়সি সুগার বেবিরা ছুটে যায় তাদের যৌনতা উপহার দিতে।

সুগার ড্যাডি কি করে?

দামী উপহার দিয়ে সুগার ড্যাডিরা কম বয়সী মেয়েদের আকৃষ্ট করে। উপহারের লোভে মেয়েরা তাদের সাথে সময় কাটায়। তারপর ইচ্ছে হলেই সঙ্গ ছেড়ে দেয়। ড্যাডিরা সুগার বেবিদের নিয়ে বিভিন্ন জায়গায় ঘুড়তে যায়, রেস্টুরেন্টে খায়, মন চাইলে যৌনতা উপভোগ করে।

কিছু মাঝবয়সী ড্যাডি নতুন শরীরের লোভে নতুন নতুন সুগার বেবি পোষে।সব সুগার ড্যাডিই সেক্স চায় না, শুধু সময় এবং সঙ্গও খোঁজে। তাঁরা সুগার মেয়ের দায়িত্ব নিয়ে ভরণ-পোষণ দেয় পড়ালেখার খরচ চালায়। বেশীরভাগ মেয়েদেরও তেমন ড্যাডিই পছন্দ।

আপনি নিশ্চয় ভাবছেন এত সহজে সুগার বেবি আর সুগার ড্যাডি কিভাবে খুঁজে পাওয়া যায়। তাহলে আপনি মান্ধাতা আমলে পরে আছেন। ইন্টারনেটের যুগে এসব এখন ডাল ভাত। বিভিন্ন ওয়েবসাইটে এদের খুব সহজে খুঁজে পাওয়া যায়।

সুগার ড্যাডি খোঁজার ওয়েবসাইট

1.Seeking
সুগার ড্যাডির পাশাপাশি স্যুগার বেবি ও সুগার মম নিয়ে যাদের খোঁজ লাগানোর ইচ্ছা আছে তাদের জন্য একটি ভেরিফায়েড ও নিরাপদ ওয়েবসাইড হলো Seeking। এই সাইটে নিবন্ধন করে আপনার মনের মত সুগার ডেডি বা সুগার মম খুঁজে পেতে পারেন।

Seeking সদস্য সংখ্যা
• 10 million সক্রিয় সদস্য
• 8 million সুগার বেবি
• 2 million শুগার ডেডি
• 139 দেশে এটি সেবা প্রদান করে।

  1. SugarDaddyMeet

ভেরিফায়েড সুগার ডেডি ও সুগার বেবি খুঁজে পেতে এই ওয়েবসাইটে প্রচুর ভিজিটর ভিজিট করে। এটি একটি নিরাপদ সাইট।

SugarDaddyMeet সদস্য সংখ্যা

• 5 million নির্বাচিত সক্রিয় সদস্য যার মধ্যে 1 million পুরুষ ও 4 million নারী।

Adult Friend Finder
সুগার ডেডি ও সুগার বেবিদের খুঁজে পেতে এই সাইটের জনপ্রিয়তা আকাশচুম্বী।
Adult Friend Finder সদস্য সংখ্যা
• 107,000,000 সদস্য
• 60,000 সক্রিয় সদস্য থাকে প্রতিদিন।

সুগার ড্যাডি সম্পর্কে সিনেমা

আপনি হয়তো জানেন না এই sugar daddy বিষয় নিয়ে হলিউডে একটি বিখ্যাত মুভি ও একটি টিভি শো আছে।

sugar daddy মুভির নাম
মুভির নামsugar daddy
IMDB Rating5.8
Release dateMarch 5, 2021 (United States)
Country of originCanada
LanguageEnglish
অভিনয়েKelly McCormack,Colm Feore,Amanda Brugel
Ishan Davé,Nicholas Campbell
Noam Jenkins
পরিচালকWendy Morgan
লেখকKelly McCormack
sugar daddy movie
sugar daddy মুভির রিভিউ

তরুণ মেধাবী সংগীতশিল্পী ড্যারেনের স্বপ্ন এমন সংগীত তৈরির যা কেউ স্বপ্নেও চিন্তা করেনি। কিন্তু সে স্বপ্ন বাস্তবে রূপ দিতে গেলে অনেক টাকার দরকার। ড্যারেনের কাছে টাকা নেই তাই সে বরাবর হতাশায় ভোগে।

সে নগদ অর্থ সংগ্রহের জন্য জন্য মরিয়া হয়ে উঠে। সে একটি পেইড ডেটিং ওয়েবসাইটে সাইন আপ করে এবং নিজেকে একটি অন্ধকার পথে নামিয়ে দেয়। সে শ্যুগার ড্যাডির সাথে সময় কাটানোর বিনিময়ে অর্থ উপার্যন করে এবং তার সংগীতের স্বপ্ন পূরণ করে।

Sugar Daddies টিভি শো
Sugar Daddies টিভি শো
IMDB Rating5.1
Release dateJanuary 29, 2017 (Spain)
Country of originUnited States
Official sitetelevision premier
LanguageEnglish
পরিচালকDoug Campbell
লেখকBarbara Kymlicka
অভিনয়েTaylor BlackPeter,StraussJames C. Burns
Sugar Daddies টিভি শো এর রিভিউ

একটি কলেজ পড়ুয়া মেয়ে হঠাৎ নিজেকে একদল যুবতি মেয়েদের বৃত্তের মধ্যে আবদ্ধ অবস্থায় আবিষ্কার করে। এই মেয়েরা শ্যুগার ড্যাডি দের কাছ থেকে প্রচুর অর্থ নিয়ে রাজসিক জীবনযাপন করে। একদিন মেয়েটি তার এক বান্ধবিকে দেখতে পায় এই চক্রে। হঠৎকরে মেয়েটির বন্ধু নিখোঁজ হয়ে যায়। বন্ধুকে খুঁজে বের করার জন্য মেয়েটি নিজের জীবন বাজি রাখে এবং খুঁজতে আরম্ভ করে।

সুগার মম কি?

আপনি জানলে অবাক হবেন যে, শুধু সুগার ড্যাডি নয় সুগার মম ও আছে।মাঝ বয়সে এসে অনেক নারী সঙ্গিহীন হয়ে যায় এবং একাকিত্বে ভোগে। ধনী এই রমণিরা অর্থ বা উপহার দিয়ে টগবগে যুবক ছেলেদের সাথে সময় কাটায়।
এই মহিলাদের সুগার মাম্মি বা সুগার মম বলে।

সুগার-মম
সুগার-মম

সুগার বয় কি?

সুগার মমদের সাথে যেসব তরুন যুবক অর্থ বা উপহারের বিনিময়ে সময় কাটায় তাদের সুগার বয় বলে।

Please Click on Just one Add to help us

মহাশয়, জ্ঞান বিতরণের মত মহৎ কাজে অংশ নিন।ওয়েবসাইট টি পরিচালনার খরচ হিসেবে আপনি কিছু অনুদান দিতে পারেন, স্পন্সর করতে পারেন, এড দিতে পারেন, নিজে না পারলে চ্যারিটি ফান্ডের বা দাতাদের জানাতে পারেন। অনুদান পাঠাতে পারেন এই নম্বরে ০১৭২৩১৬৫৪০৪ বিকাশ,নগদ,রকেট।

এই ওয়েবসাইট আমার নিজের খরচায় চালাই। এড থেকে ডোমেইন খরচই উঠেনা। আমি একা প্রচুর সময় দেই। শিক্ষক হিসেবে আমার জ্ঞান দানের ইচ্ছা থেকেই এই প্রচেষ্টা। আপনি লিখতে পারেন এই ব্লগে। এগিয়ে নিন বাংলায় ভালো কিছু শেখার প্রচেষ্টা।